খবরের বিস্তারিত...


বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে হবিগঞ্জে ১৪ গুণী শিক্ষককে সংবর্ধনা দিয়েছে শহীদ লিয়াকত স্মৃতি সংসদ।

অক্টো. 05, 2018 সাম্প্রতিক খবর

আজ শুক্রবার (৫ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে সমাজ ও শিক্ষা উন্নয়ন মূলক সংস্থা শহীদ লিয়াকত স্মৃতি সংসদ কতৃক “বিশ্ব শিক্ষক দিবস” উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও গুণী শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ ও লাখাই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির॥

সংসদের উপ পরিচালক রমীম আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. নাজমুল হক। প্রধান আলোচক ছিলেন স্মৃতি সংসদের পরিচালক ইঞ্জিনিয়ার মো. আরিফ উদ্দিন।

হবিগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ গুণী শিক্ষককে বাছাই করে এ সংবর্ধনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তনে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে শিক্ষকদের বেতন বৃদ্ধি, বিনামূল্যে বই বিতরণসহ সব জেলায় অসংখ্য স্কুল কলেজকে সরকারিকরণ করেছে। শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরে শিক্ষকদের আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

পরে প্রধান অতিথি সংবর্ধনাপ্রাপ্ত শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানসহ নানা শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Comments

comments