খবরের বিস্তারিত...


চুনারুঘাটে শহীদ লিয়াকত স্মৃতি সংসদ এর সংবর্ধনা ও বৃত্তি প্রদান সম্পন্ন

জুলাই 22, 2018 সাম্প্রতিক খবর

শহীদ লিয়াকত স্মৃতি সংসদ চুনারুঘাট উপজেলার বৃত্তিপ্রাপ্ত ৪২জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান ২১ জুলাই ১৮ ইং শনিববার সকাল ১০ঘটিকায় চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগার ভবনে সংসদের উপজেলা সভাপতি মাওলানা আবুল কাশেম আল-আবেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সচিব খন্দকার তৌফিকুল ইসলাম শুয়াইবীর সঞ্চালনায় প্রধান অতিথি আন্তর্জাতিক যোদ্ধপরাধ ট্রাইব্যুনালেের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, প্রধান বক্তা সংসদের উপপরিচালক আমিরুল ইসলাম রামীম, উদ্বোধক- মাওঃ মঈনুল ইসসলাম চৌধুুরী,
বিশেষ অতিথি বৃন্দ- চুনারুঘাট উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মাওঃ রফিকুল ইসলাম জাফরী, প্রফেসর মাজহারুল ইসলাম রুবেল, উপজেলা পোষ্ট মাষ্টার এস এম মিজান, মহসিন সর্দার, মাষ্টার আতিকুল কবির, মাওঃ আঃ খালেক, আখতার হোসাইন, আলামীন সরকার,হারিছ মিয়া প্রমুখ। ব্যারিস্টার সুমন বলেন- চুনারুঘাটের জমিনে শহীদ লিয়াকত স্মৃতি সংসদ বৃত্তি পরীক্ষার আয়োজন করে শিক্ষাখাতে যে ভূমিকা রাখছে তা অবিস্মরণীয়। মেধাবী শিক্ষার্থীরা এর সঙ্গে যুক্ত হয়ে মেধার বিকাশ ঘটাবে বলে প্রত্যাশা করেন।
প্রথমেই অতিথিদদের ফুল দিয়ে বরন করে নেন সংসদের উপজেলা সভাপতি মাওঃ আবুল কাশেম আল আবেদী ও সচিব মাওঃখন্দকার তৌফিকুল ইসলাম শুয়াইবী। এ সময় অতিথিদের ক্রেষ্ট ও প্রদান করা হয়।
উল্লেখ্য যে, চুনারুঘাট উপজেলার ৩টি কেন্দ্রে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রায় ৫০০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে ১২ জন ট্যালেন্টপুলে ও ৩০জন সাধারণ গ্রেডে বৃত্তি অর্জন করে। বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে নগদ অর্থ,ক্রেষ্ট, সার্টিফিকেট ও কৃতি শিক্ষার্থীদের ছবি সংবলিত আকর্ষনীয় একটি করে ম্যাগাজিন প্রদান করা হয়।

Comments

comments

Related Post