খবরের বিস্তারিত...


ফতেয়াবাদ (হাটহাজারী)জোনে বৃত্তি পেল কৃতি শিক্ষার্থীরা, অভিভাবক ও উপস্থিতজনরা পেল চারাগাছ

শিক্ষার্থীর মেধা ও মনন বিকাশের লক্ষ্যে, শিক্ষা ও সমাজ সংস্কারমূলক সংস্থা “শহীদ লিয়াকত স্মৃতি সংসদ” কতৃক আয়োজিত ২০ তম শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-১৭এ ফতেয়াবাদ(হাটহাজারী)জোন বৃত্তি প্রাপ্ত মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান ৪মে’১৮ শুক্রবার বিকাল ৩টায় মুহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল’র পরিচালনায় ও কাজী অাসাদ এর সভাপতিত্বে ফতেয়াবাদ হাই স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষ এর বোর্ড সদস্য জননেতা অালহাজ্ব জসিম উদ্দিন শাহ, প্রধান বক্তা ফুলকলি ফুডস এর জিএম অালহাজ্ব এম এ ছবুর, বিশেষ অতিথি অালহাজ্ব কাজী এনামূল হক,অধ্যক্ষ অালী নাছের চৌধুরী, জয়নাল অাবেদীন বাবু শাহ,অধ্যক্ষ অালী হোসাইন, অধ্যক্ষ ইয়াছিন সেলিম,মাওলানা সৈয়দ মুহাম্মদ এরশাদ হোসাইন উপস্থিত ছিলেন।
অনুষ্টানে বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রী ও তাঁদের অভিভাবকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন: অালহাজ্ব মাওলানা মফজল অালম,অালহাজ্ব রফিকুল ইসলাম,অালহাজ্ব অাজিম মেম্বার, ওসমাণ গণি, মুহাম্মদ অাইয়ুব অালী,মুহাম্মদ দেলোয়ার হোসাইন, মুহাম্মদ অালী অাকবর,হাসান ফিরোজ, ফখরুদ্দিন জমির,ইয়াছিন প্রমূখ।

আলোচনা শেষে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদেহকে সম্মাননা স্বারক ক্রেষ্ট, সনদ, স্মরণীকা, প্রাইজবন্ড এবং অনুষ্টানে উপস্থিত সকলকে (পরিবেশ রক্ষায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে) একটি করে চারা গাছ উপহার দেয়া হয়॥

Comments

comments